রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সম্পূর্ণ খবর

শুভশ্রীর ফুটবল টিম!

বিনোদন | Tollywood: ৪ ছেলে ৮ মেয়ে হবে শুভশ্রীর! একে কি বাড়ি বলা যাবে! মিঠুনের রসিকতায় কী ইঙ্গিত?

নিজস্ব সংবাদদাতা | | Editor: শ্যামশ্রী সাহা ৩১ অক্টোবর ২০২৩ ১৫ : ১৪


চলতি বছরের শেষেরাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দ্বিতীয় সন্তান আসছে। সুখবর শোনার অপেক্ষায় টলিউড। এদিকে ‘ডান্স বাংলা ডান্স’-এর গ্র্যান্ড ফিনালের মঞ্চে ভবিষ্যবাণী, নায়িকার নাকি ভবিষ্যতে চার ছেলে আট মেয়ে হবে! শুনে হতভম্ব তিনি। হাসতে হাসতে মিঠুন চক্রবর্তীর রসিকতা, তা হলে কি তাকে আর বাড়ি বলা যাবে?

টানা ন’মাস এক ছাদের নীচে কাটিয়ে বিদায়। সদ্য শেষ ‘ডান্স বাংলা ডান্স’-এর গ্র্যান্ড ফিনালে। সেখানে নাচের ফাঁকে ছিল হরেক মজা। তিন নায়িকার সঙ্গে ছিল সঞ্চালক অঙ্কুশ হাজরার নাচ। শুভশ্রী নাচে অংশ নিতে পারেননি। কারণ, তাঁর এখন ভরা সময়। হাসি, মজা, খুনসুটিতে জমে গিয়েছিল অনুষ্ঠান। সঙ্গে টানটান উত্তেজনা, কে হবে ‘সেরার সেরা’? সেখানেই কার্টুন ভূত কেকে তার বৌকে নিয়ে হাজির। কথায় কথায় জানায়, সে জ্যোতিষবিদ্যায় পারদর্শী হয়েছে। শুনেই ‘মহাগুরু’ জানতে চান, শুভশ্রীর ভবিষ্যত কী?

জবাবে কেকের বৌ বলে, ১৫ বছর পরে শুভশ্রীর খুব সুন্দর একটা বাড়ি হবে। সেখানে খেলা করবে চার চারটি ছেলে! এমন ভবিষ্যতবাণী শুনে চোখ কপালে উঠে যায় ‘রাজ ঘরণি’র। বিস্ময়ে কথা বন্ধ হয়ে যায় তাঁর। হেসে ফেলেন অঙ্কুশ। সবাইকে চমকে দিয়ে পেত্নি আরও জানায়, ছেলের সঙ্গে মেয়েও হবে নায়িকার। আটটি ফুটফুটে মেয়ে খেলা করবে রাজ-শুভশ্রীর বাড়িতে। তখনই মিঠুনের টিপ্পনি, ‘‘একে কি আর বাড়ি বলা চলে?’’ তিনি যেন ইঙ্গিতে বুঝিয়ে দিলেন, ১২ জন সন্তানের জন্ম দিয়ে তারকা দম্পতি ‘ফুটবল টিম’ তৈরি করে ফেলবেন!

খবর, এবারে বাইরে থেকে কোনও বিশেষ অতিথি বা বিচারক যোগ দেননি। প্রথম থেকে যে চার জনকে দেখা গিয়েছে তাঁরাই ছিলেন। অর্থাৎ, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মৌনী রায়, পূজা বন্দ্যোপাধ্যায়। বিশেষ দিনে কেমন সেজেছিলেন তাঁরা? কোন কোন গানের সঙ্গে পারফর্ম করতে দেখা গিয়েছে তাঁদের? পূজা, মৌনী কালো পোশাকে উচ্ছ্বল। এঁরা পরেছিলেন সিক্যুইনের গাউন। শ্রাবন্তী আর সঞ্চালক অঙ্কুশ হাজরা উজ্জ্বল ওয়াইন রঙের সিক্যুইন পোশাকে। শ্রাবন্তীর পোশাক ডিজাইনার শাড়ি। শুভশ্রী তাঁর সাজে ঐতিহ্য ধরে রেখেছিলেন। তিনি ঝলমলে লাল শাড়িতে। চার জনকে ‘জওয়ান’-এর ‘জিন্দা বান্দা’ গানের তালে পা মেলাতে দেখা গিয়েছে। দৃশ্য অনুযায়ী পাঁচজনেই পোশাক বদলেছেন। 

 বাকি ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। তিনি কী করলেন? উল্লাস, উদযাপন মানেই সেখানে কালো রঙের চমক। মিঠুন বরাবর সুপুরুষ কালো পোশাকে। এই পর্বেও ব্যতিক্রম হয়নি। কালো সিক্যুইনের ব্লেজার আর প্যান্ট। সঙ্গে সাদা উত্তরীয় আর কালো টুপি। মহাগুরু পুরো ‘ডিস্কো ড্যান্সার’ মেজাজে। নিজের জনপ্রিয় গানের তালেই ছন্দ মেলাতে দেখা গিয়েছে তাঁকে। ‘ডিস্কো ড্যান্সার’-এর জনপ্রিয় গান ‘কৃষ্ণা ধরতি পে আজা তু’, ‘আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার’, ‘ইয়াদ আ রহা হ্যায়’ বেজেছে নেপথ্যে। মিঠুনের চারপাশে লাল সিক্যুইনের পোশাকে অজস্র সুন্দরী। সব মিলিয়ে চোখধাঁধানো পারফরম্যান্স।



জানা গিয়েছে, সমস্ত ছোট প্রতিযোগীর হাতে পুরস্কার তুলে দিয়েছেন জি বাংলা কর্তৃপক্ষ। প্রথম তিন জনের জন্য ছিল বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থার পুরস্কার। এছাড়া, সেরাদের জি বাংলার সমস্ত অনুষ্ঠানে আগামীতে অংশগ্রহণের সুযোগ করে দেওয়া হবে। প্রতিভা থাকলে তাঁরা অভিনয়েও সুযোগ পাবেন। যেমন, ‘পিলু’ ধারাবাহিকে নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল মেঘা দাঁকে। তিনি ‘ডান্স বংলা ডান্স’-এর প্রতিযোগী। একই ভাবে এবারের মহালয়ায় অসুরের ভূমিকায় দেখা গিয়েছে নাচের রিয়্যালিটি শো-এর আরও এক প্রতিযোগী অর্ণবকে। প্রসঙ্গত, অভিজিত সেনের পরিচালনায় এই মঞ্চ ভারতীয় ছোটপর্দায় প্রথম মিঠুন চক্রবর্তীর জন্মদিন পালন করেছে। পাশাপাশি, বিভিন্ন শো-তে স্মরণ করেছে বাংলা, বলিউডের তারকাদের।
 




বিশেষ খবর

নানান খবর

সংগ্রহ করুন... #aajkaalonline #pujovibes #durgapuja #DurgaPuja2024

নানান খবর

যৌন হেনস্থার অভিযোগে ডিরেক্টরস গিল্ড থেকে অনির্দিষ্টকালের জন্য সাসপেন্ড অরিন্দম শীল! ক্ষমা চেয়ে কী জানালেন পরিচালক?...

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন! ভাঙতে‌ চলেছে টলিপাড়ার এই নায়ক-নায়িকার প্রেম?...

দীপিকাকে নিয়ে হাসপাতালে রণবীর, গণেশ চতুর্থীর দিনেই কি সুখবর?...

রাধা-কৃষ্ণের সাজে ‘যৌন উসকানি’র অভিযোগ! বিতর্কের মুখে কোন পদক্ষেপ তামান্নার?...

শীঘ্রই আসছে...

চোখে মুখে রহস্যের ছাপ, 'টেক্কা'য় এক নিমেষে খেলা ঘোরাতে তৈরি 'ইরা', প্রকাশ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়...

'পুলিশ' আবির না কি 'ব্যাঙ্ক ডাকাত' শিবপ্রসাদ, কে আসল 'বহুরূপী'? টিজারে চমকে উঠল নেটপাড়া...

‘আমার শরীরের উপরে...’ যৌন হেনস্থা শিল্পার! কোন পরিচালকের বিরুদ্ধে উঠল অভিযোগ?...

নারী সুরক্ষার প্রশ্নে পরিচালকদের চরিত্রহনন, ফেডারেশনকে তোপ দেগে কী বললেন কৌশিক? ...

‘অপরিচিত’-এ অভিনয় করে কী মানসিক সমস্যা দেখা দিয়েছিল বিক্রমের? নেপথ্যে ছিল কার হাত? ...

অরিজিৎ সিংয়ের ‘কন্ঠে’ ফের কোন রিমেক? শুনে “বমি পাচ্ছে” লিখলেন মৌসুমী ভৌমিক! ...

'জিনিয়াস' হলেও কোন দেশে মূল্যহীন অনুরাগ কাশ্যপ? বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী...

ব্রেকিং: ছোটপর্দার নতুন জুটি নীলাঙ্কুর-অভিকা? ...

রানির বাবা-মাকে তালাবন্ধ করে রেখেছিলেন যশ চোপড়া! দিয়েছিলেন হুমকিও, কিন্তু কেন? ...

শাহরুখের অভিনয় শিক্ষক ছিলেন এই কারখানার শ্রমিক, করতেন কাগজ বিক্রিও! চেনেন তাঁকে? ...

প্রকাশ্যে আলিয়ার 'জিগরা' লুক, করণের ছবিতে কোন অবতারে ধরা দিচ্ছেন পর্দার 'রানি'?...



রবিবার অনলাইন

সোশ্যাল মিডিয়া



10 23